জেলা

আটঘরিয়ায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২০, ৫:৩৬ অপরাহ্ণ
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

পূর্বশত্রুতার জের ধরে পাবনার আটঘরিয়া উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের চান্দাই গ্রামে মকবুল হোসেন (৪৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সন্ধ্যায় এ ঘটনায় আলম হোসেন (৪২) নামের অপর একজনকে কুপিয়ে জখম করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাঁকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের বাড়ি ইউনিয়নের যাত্রাপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মকবুল হোসেন ও আলম হোসেন স্থানীয় ধানুয়াঘাটা হাট থেকে বাড়ি ফিরছিলেন। পথে চান্দাই বিলের কাছে পৌঁছালে একদল সন্ত্রাসী তাঁদের ঘিরে ধরে চাপাতি ও ছুরি দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মকবুল হোসেনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন আলম হোসেনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

নিহতের চাচাতো ভাই আবদুল মতীন জানান, গ্রামের একটি পক্ষের সঙ্গে তাঁর ভাইয়ের বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল। তাঁদের ধারণা, সেই বিরোধের কারণেই মকবুল হোসেনকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

আটঘরিয়া থানার পরিদর্শক তদন্ত আবদুল মালেক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ সদস্যদের পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ববিরোধের জেরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। হত্যার কারণ ও হত্যাকারীদের শনাক্ত করতে তদন্ত চলছে।