জেলা

মাছ ব্যবসায়ীকে গুলি করে হত্যা

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২০, ৫:৩৩ অপরাহ্ণ
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

যশোরের অভয়নগর উপজেলায় এক মাছ ব্যবসায়ীকে গুলি করে হত্যা করা হয়েছে। শনিবার বিকেল পাঁচটার দিকে অভয়নগর উপজেলার শুভরাড়া ইউনিয়নের শুভরাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ওই ব্যবসায়ীর নাম আল মামুন (৩৫)। তিনি উপজেলার শুভরাড়া গ্রামের মিঠু আকুঞ্জির ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, শনিবার বিকেলে আল মামুন শুভরাড়া গ্রামের সিকিরহাট খেয়াঘাট এলাকা থেকে হেঁটে বাড়ি ফিরছিলেন। বিকেল পাঁচটার দিকে তিনি গ্রামের খবির উদ্দীনের বাড়ির পাশে যান। এ সময় একই গ্রামের গফুর ফকিরের ছেলে রিপন ফকির (৩০) এবং তাঁর চাচাতো ভাই সুবিদ আলী ফকিরের ছেলে বেল্লাল ফকির (২২) আল মামুনের মাথা ও বুক লক্ষ্য করে তিনটি গুলি ছুড়ে পালিয়ে যান। এতে আল মামুন গুরুতর জখম হন। তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজন আল মামুনকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশে রওনা দেন। কিন্তু ওই হাসপাতালে যাওয়ার আগে পথেই তাঁর মৃত্যু হয়।

অভয়নগর উপজেলার বাসুয়াড়ী পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন বলেন, ‘খুব কাছ থেকে মাথায় ও বুকে তিনটি গুলি করে আল মামুনকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। কী কারণে তাঁকে হত্যা করা হয়েছে, সে বিষয়ে তদন্ত চলছে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে।