জেলা

মাদারীপুরে মুক্তিযোদ্ধাসহ দুজনকে কুপিয়ে আহত

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২০, ৩:৪৯ অপরাহ্ণ
মাদারীপুরে মুক্তিযোদ্ধাসহ দুজনকে কুপিয়ে আহত

মাদারীপুরে জমি নিয়ে বিরোধের জেরে এক মুক্তিযোদ্ধাসহ দুজনকে কুপিয়ে আহত করেছেন প্রতিপক্ষের লোকজন। আহত দুজনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার সকাল সাড়ে নয়টার দিকে সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের খালাসিকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। আহত ব্যক্তিরা হলেন মুক্তিযোদ্ধা মকবুল হোসেন (৬৫) ও খালাসিকান্দি এলাকার আদিল উদ্দিন খানের ছেলে শাহিন খান (৩৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, খালাসিকান্দি এলাকার পান্না খালাসির সঙ্গে একই এলাকার শাহিন খানের জমি নিয়ে বিরোধ চলছিল। এরই জেরে সকালে পান্নার লোকজন শাহিনের ওপর হামলা চালান। বাধা দিতে গেলে মুক্তিযোদ্ধা মকবুল হোসেন ও শাহিনকে কুপিয়ে পালিয়ে যান তাঁরা। পরে গুরুতর অবস্থায় দুজনকেই মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এদিকে শাহিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাঁকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা বলেন, মুক্তিযোদ্ধাসহ দুজনের ওপর হামলার ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।