কেনাকাটা

গ্রামীণফোনের ফোর–জি কানেকটিভিটির মাধ্যমে বাসা ও অফিসে ইন্টারনেট ব্যবহার হবে আরও সহজ

প্রকাশ: ১৩ জানুয়ারী ২০২১, ২:১৫ অপরাহ্ণ

বৈশ্বিক মহামারি প্রতিষ্ঠান ও ব্যক্তিপর্যায়ে ইন্টারনেট ব্যবহারকে ত্বরান্বিত করেছে। এই পরিস্থিতিতে মানুষের ইন্টারনেট ব্যবহারকে আরও সহজ করেছে গ্রামীণফোন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, এখন মুঠোফোনের পাশাপাশি বাসা ও অফিস থেকেও গ্রাহকেরা গ্রামীণফোনের ফোর–জি কানেকটিভিটির সুবিধা গ্রহণ করতে পারবেন।

গ্রামীণফোনের ফোর–জি কানেকটিভিটির মাধ্যমে বাসা ও অফিসে ইন্টারনেট ব্যবহার হবে আরও সহজ

ডিজিটাল বাংলাদেশের কানেকটিভিটি পার্টনার গ্রামীণফোন আজ উন্মোচন করেছে ‘জিপি ফোর–জি পকেট রাউটার হোম সলিউশন বান্ডেল’। এই বান্ডেলের আওতায় ক্রেতারা বিনা মূল্যে একটি ফোর–জি সিমসহ জিপি ফোর–জি পকেট রাউটার জেডটিই এমএফ৯২৭ইউ কিনতে পারবেন এবং ৩০ দিনের জন্য ৫০ জিবি ফোর–জি ইন্টারনেট উপভোগ করতে পারবেন ৪৯৯ টাকায়। এই রাউটারের সঙ্গে গ্রামীণফোনের গ্রাহকেরা ৬ মাসে ১২ বার (প্রতি মাসে দুবার) এই  মাসিক ইন্টারনেট প্যাক সুবিধা উপভোগ করতে পারবেন। গ্রাহকদের জন্য সম্পূর্ণ ফোর–জি কানেকটিভিটির এ সলিউশনের মূল্য ২ হাজার ৯৯৯ টাকা থেকে শুরু।

এ নিয়ে গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার সাজ্জাদ হাসিব বলেন, ‘প্রতিদিনের কাজ, শিক্ষাবিষয়ক তথ্য, কেনাকাটা কিংবা ব্যবসায়িক কার্যক্রম পরিচালনাসহ অধিকাংশ ক্ষেত্রেই দেশের মানুষ ইন্টারনেটের ওপর বহুলাংশে নির্ভরশীল হয়ে পড়েছে। ডিজিটাল বাংলাদেশের কানেকটিভিটি পার্টনার হিসেবে আমরা সব সময় গ্রাহকদের ইতিবাচক ও সহজ সলিউশন প্রদানে কাজ করছি। এই সংকটকালের শুরুতে মানুষ যেন খুব সহজে ইন্টারনেট ব্যবহারের মাধ্যমে তাদের প্রয়োজনীয় কার্যক্রম পরিচালনা করতে পারে, সে লক্ষ্যে ফোর–জি পকেট রাউটার নিয়ে এসেছিলাম। এরই ধারাবাহিকতায়, গ্রাহকদের ডিজিটাল প্রযুক্তি ব্যবহারের বিষয়টিকে ত্বরান্বিত করতে আমরা নতুন এই বান্ডেল অফার নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত।’

গ্রামীণফোনের ফোর–জি কানেকটিভিটির মাধ্যমে বাসা ও অফিসে ইন্টারনেট ব্যবহার হবে আরও সহজ

প্রথমবার ট্যাগিংয়ের ক্ষেত্রে ক্রেতারা ৭ দিনের জন্য বিনা মূল্যে ১ জিবি ফোর–জি ইন্টারনেট সুবিধা পাবেন এবং ডিভাইস বান্ডেলটি ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা কুপন পাবেন, যা দিয়ে তাঁরা ওয়ালটন ইলেকট্রনিকসে ১০ শতাংশ, ওরিয়ন ফুটওয়্যারে ১২ শতাংশ, বেবি শপ লিমিটেড কিডস ক্লথিংয়ে ১৭ শতাংশ এবং অথেনটিক কাবাব এক্সপ্রেস ফুডে ২০ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন।